মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে হারানো লাখ টাকা খুঁজে উদ্ধার করে দিল থানা পুলিশ জগন্নাথপুরে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন রানীগঞ্জ সেতুর পাশ থেকে বালু উত্তোলন- ক্ষয়ক্ষতি নিরূপণ করে প্রতিবেদন দিতে আদালতের নির্দেশ জগন্নাথপুরে ধান চাল ক্রয় কার্যক্রমের উদ্বোধন: লটারির মাধ্যমে মনোনীত ৮১০ ভাগ্যবান কৃষক জগন্নাথপুর পৌরশহরে ৩৫ দোকানঘর  ভাড়া থানায় দিলেন ব্যবসায়ী গন জগন্নাথপুরে চুরি যাওয়া ৩টি টমটম উদ্ধার : গ্রেপ্তার ৪  জগন্নাথপুর পৌরশহরে ৫৫ দোকানঘর  ভাড়া থানায় দেওয়ার নির্দেশ পুলিশের জগন্নাথপুরে আদালতের নির্দেশ মোতাবেক বিজ্ঞপ্তি দিয়ে ও নির্ধারিত তারিখে দোকানঘর  নিলাম হয়নি!   সাংবাদিক শংকর রায়ের মৃত্যু তে প্রবাসী  সাংবাদিক তৌফিক আলী মিনার এর শোক জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই: প্রেসক্লাবের শোক

সারাদেশের মানুষ ‘খালেদা জিয়ার চিকিৎসা বিদেশে হোক’ চায়

সারাদেশের মানুষ ‘খালেদা জিয়ার চিকিৎসা বিদেশে হোক’ চায়

জগন্নাথপুর নিউজ ডেস্ক :: সারাদেশের মানুষ চায় বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার চিকিৎসা বিদেশে হোক বলে মন্তব্য করেছেন সাংবাদিক নেতারা। খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসায় বিদেশে পাঠানোর দাবিতে আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) একাংশ আয়োজিত মানববন্ধনে থেকে এসব কথা বলেন তারা।

মানববন্ধনে জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান বলেন, খালেদা জিয়া দীর্ঘদিন ধরে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। বর্তমানে দেশে তার আর চিকিৎসার ব্যবস্থা নেই। সারাদেশের মানুষ তার বিদেশে চিকিৎসা চায়। অথচ ১০ জন অবৈধ মন্ত্রী তার চিকিৎসা নিয়ে নানা কটূক্তি করছেন। এদেশের মানুষের জন্য খালেদা জিয়া সারাজীবন আন্দোলন করেছেন, করে যাচ্ছেন। কিন্তু এ সরকার এখন তাকে চিকিৎসা করতে না দিয়ে তিলে তিলে হত্যার দিকে নিয়ে যাচ্ছে।

সমাবেশে জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি শওকত মাহমুদ বলেন, খালেদা জিয়া সবক্ষেত্রেই সাংবাদিকদের অবদান নিয়ে কথা বলেছেন। সাংবাদিক সমাজ তাই সবসময় তার সঙ্গে ছিল, আছে, থাকবে। সরকার তার কোনো চিকিৎসার ব্যবস্থা করছে না। আর এটা হচ্ছে একজনের প্রতিহিংসার কারণে। উচ্চ আদালত জামিন না দেওয়ায় আজ মৃত্যুর দিকে ধাবিত হচ্ছেন খালেদা জিয়া। ডিইউজে (একাংশ) সভাপতি কাদের গণি চৌধুরী বলেন, সুস্পষ্টভাবে বলতে চাই, গণতন্ত্রের মা খালেদা জিয়ার যদি কিছু হয় এর দায়-দায়িত্ব প্রধানমন্ত্রী আপনাকেই নিতে হবে। হত্যা মামলার প্রধান আসামি আপনি হবেন। সাংবাদিক সমাজ আপনাকে খুনের মামলার আসামি করে, আপনার আইনমন্ত্রীকে আসামি করে এই মামলা করবে। আমি বাদী হয়ে মামলা করব।

মানববন্ধনে উপস্থিত ছিলেন বিএফইউজে (একাংশ) সভাপতি এম আব্দুল্লাহ, মহাসচিব নুরুল আমিন রোকন, জাতীয় প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি হাসান হাফিজ, ডিইউজের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017-2023 Jagannathpurnews.Com
Desing & Developed BY ThemesBazar.Com